কুমিল্লা
বুধবার,২৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৯ | ১ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় কাভার্ডভ্যান চাপায় মোটর সাইকেল চালক নিহত

প্রতীকী ছবি

কুমিল্লায় কাভার্ডভ্যান চাপায় মো. আল আমিন (২৭) নামের এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে ফরিদ আহমেদ (২৫) নামের তার সাথে থাকা অপর আরোহী। তাকে কুমিল্লা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৬ জুলাই) দুপুর দেড়টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ সড়কের বারপাড়া চৌমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. আল আমিন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার চাপিতলা গ্রামের আবুল বাশারের ছেলে। আহত ফরিদ আহমেদ সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার শহিদুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা মেডিকেল কলেজ সড়কের বারপাড়া চৌমুহনীতে একটি কাভার্ডভ্যানকে একটি মোটর সাইকেল অতিক্রম করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ির নিচে চাপা পড়ে। এতে ঘটনা স্থলে আল আমিন মারা যায় ও ফরিদ আহমেদ আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

(নতুন কুমিল্লা/এসআই/জেআই/১৬ জুলাই ২০১৮)

আরও পড়ুন