কুমিল্লা
শুক্রবার,২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৭ | ১১ রবিউস-সানি, ১৪৪২

কুমিল্লায় জেলে পরিবারে সেলাই প্রশিক্ষণ কর্মশালা

জেলে পরিবারের সদস্যদের সেলাই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল। ছবি: নতুন কুমিল্লা

নিবন্ধিত জেলে পরিবারের সদস্যদের সেলাই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন কুমিল্লা আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল। সোমবার (১৬ জুলাই) উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়নের আড়াইওড়া পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই সেলাই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়।

উপজেলা পরিচালক ও উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ এবং জাপান ইন্টার ন্যাশনাল কোঅপারেশন এডেন্সি’র (জাইকা) সহায়তায় এবং আদর্শ সদর উপজেলা মৎস্য অফিসের বাস্তবায়নে সেলাই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেন আদর্শ সদর উপজেলা পরিষদ।

উদ্বোধন অনুষ্ঠানে কুমিল্লা আদর্শ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল। বিশেষ অতিথি ছিলেন, আদর্শ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড. হোসনেয়ারা বকুল, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. ইকবাল হোসেন, উপজেলা পরিচালক, উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ এবং জাইকার প্রকল্প কর্মকর্তা রিপন আচার্য প্রমুখ।

(নতুন কুমিল্লা/জেপি/এমএইচএম/১৬ জুলাই ২০১৮)

আরও পড়ুন