কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

আইসিএল এমডি শফিককে গ্রেফতারের দাবিতে চৌদ্দগ্রামে সমাবেশ

মাবেশে ভুক্তভোগীদের পক্ষে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান আলমগীর কবির মজুমদার।ছবি: নতুন কুমিল্লা

চৌদ্দগ্রামে আইসিএল গ্রুপের গ্রাহকের টাকা ফেরত এবং এমডি শফিকুর রহমানকে গ্রেফতারের দাবিতে সমাবেশ করেছে ভুক্তভোগী গ্রাহকরা।  এ সময় উপজেলার শুভপুর ইউপির সাবেক চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব আলমগীর কবির মজুমদার চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানায় তারা।

সোমবার বিকেলে উপজেলার কাদৈর উচ্চ বিদ্যালয় মাঠে হাজারও গ্রাহক উপস্থিত হয়ে এ সমাবেশ সফল করেন।

সমাবেশে ভুক্তভোগীদের পক্ষে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান আলমগীর কবির মজুমদার। মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাজী আবদুর রহিম, মুক্তিযোদ্ধা হাসানুজ্জামান, জসিম মুহুরী, আলী হোসেন মাষ্টার, দেলোয়ার হোসেন মজুমদার, বিল্লাল হোসেন স্বপন। নজরুল ইসলাম বাবরের পরিচালনায় সমাবেশে এলাকার বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবেক চেয়ারম্যান আলমগীর কবির মজুমদার বলেন, শফিকুর রহমান আমার সাথে ব্যবসা ও রাজনীতি করতে এসে নানা দূর্নীতি ও অপকর্মে জড়িত হয়ে পড়ে। আমি তাকে অনেক বুঝিয়েও সংশোধন করতে পারেনি। সে আইডিয়েল কো-অপারেটিভ সোসাইটি লিঃ নামে একটি প্রতিষ্ঠান খুলে হাজার হাজার গ্রাহকদের টাকা আত্মসাত করে শত শত পরিবারকে নিঃস্ব করে দেয়। গ্রাহকদের আমানতের না দিয়ে সে আবার চৌদ্দগ্রামের জনপ্রতিনিধি হতে চায়।

আমি তাতে সমর্থন করিনি। আমি সকল আমানতকারীর টাকা ফেরতের জোরদাবি জানাচ্ছি। আমি তাঁর সকল অপকর্মের প্রতিবাদ করলে সে আমিসহ বিশিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও অপপ্রচার শুরু করে। ইনশাআল্লাহ, চৌদ্দগ্রামবাসী তাঁর সকল ষড়যন্ত্র ও অপপ্রচার সফল হতে দিবে না।

(নতুন কুমিল্লা/এমইইউ/এইচএম/১৭ জুলাই, ২০১৮)

আরও পড়ুন