কুমিল্লা
শনিবার,২৭ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১৪ ফাল্গুন, ১৪২৭ | ১৪ রজব, ১৪৪২

চান্দিনায় গণপিটুনিতে ডাকাত সর্দার ইসমাইল মেম্বার নিহত

গণধোলাইয়ে নিহত ডাকাত সর্দার ইসমাইল হোসেন মেম্বার। ছবি: নতুন কুমিল্লা

চান্দিনায় ডাকাতি করা কালে স্থানিয় জনতার গণধোলাইয়ে ডাকাত সর্দার ও সাবেক ইউপি মেম্বার ইসমাইল হোসেন (৪৮) নিহত হয়েছে। সে মহিচাইল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বর্তমান মেম্বার। তার মূল বাড়ি মাধাইয়া ইউনিয়নের কাশিমপুর গ্রামে। সে মাহমুদ আলীর ছেলে।

সোমবার দিবাগত রাত পৌঁনে ২টায় উপজেলার মহিচাইল ইউনিয়নের বাতাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, রাত অনুমান ১টার দিকে একদল ডাকাত বাতাবাড়ীয়া গ্রামের কৃষক চন্ডী বিশ্বাসের বাড়িতে হানা দেয়। এসময় বাড়ির লোক জনের চিৎকারে আস-পাশের লোকজন ডাকাতদলের সদস্যদের ধাওয়া করে ডাকাত সর্দার ইসমাইল হোসেনকে আটক করে গণধোলাই দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে (১৭ জুলাই) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।

নাম প্রকাশে অনিচ্ছুক বাতাবাড়িয়া গ্রামের একাধিক বাসিন্দা নতুন কুমিল্লাকে জানান, ইসমাইল মেম্বার পদে নির্বাচন করার আগ থেকেই এলাকায় চুরি ডাকাতি ও নারী নির্যাতনের মতো অপকর্মের সাথে জড়িত ছিল। মেম্বার নির্বাচিত হওয়ার পরও থেমেনি তার এ সব অপকর্ম। ডাকাত হিসেবে গড়ে তুলেছেন নিজের পাঁচ সন্তানকেও। তার মুত্যুর খবরে এলাকাবাসী স্বস্তির নি:শ্বাস ফেলছে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সামছুল ইসলাম নতুন কুমিল্লাকে জানান, ডাকাত সর্দার ইসমাইল হোসেনের বিরুদ্ধে ডাকাতি ও নারী নির্যাতন সহ থানায় ৩টি মামলা রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের মঙ্গলবার সকালে কুমেকে পাঠানো হয়েছে।

(নতুন কুমিল্লা/জেপি/টিআরডি/১৭ জুলাই, ২০১৮)

আরও পড়ুন