কুমিল্লা
সোমবার,২৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ আষাঢ়, ১৪২৯ | ২৭ জিলকদ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

চাঁদপুরের স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

চাঁদপুরের কচুয়ায় স্ত্রী শাহীনুর বেগমকে হত্যার দায়ে স্বামী এরশাদ উল্ল্যাহকে (৩৮) মৃত্যুদণ্ড এবং অপর আসামি তাহেরকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্ধদণ্ড দিয়েছেন আদালত। সাজাপ্রাপ্ত অপর আসামি হলেন- এরাশদ উল্লাহর চাচা আবু তাহের মুন্সি।

মঙ্গলবার দুপুরে চাঁদপুরের জেলা দায়রা ও জজ আদালতের বিচারক মোহাম্মদ জুলফিকার আলী খান এ রায় দেন।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ২৬ জানুয়ারি কচুয়া উপজেলা ৯নং কড়ইয়া ইউনিয়নের সাদিপুরা গ্রামের এরশাদ উল্লাহ সঙ্গে শাহীনুর বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের ৩২ দিন পর ২৮ ফেব্রয়ারি দুপুরে শ্বশুর বাড়িতে শাহীনুরকে হত্যা করা হয়। স্ত্রীর মৃত্যু নিয়ে স্বামী এরশাদ উল্লাহ বিভিন্ন সময়ে বিভিন্ন বক্তব্য প্রদান করে। কখনো গলায় ফাঁস দিয়েছে কখনো বিষ খেয়েছে কখনো বা স্ট্রোক করেছে বলে জানান তিনি।

তার কথায় সন্দেহ হলে শাহীনুরের বাবা মো. শহীদ উল্লাহ মিয়াজী বিষয়টি কচুয়া থানায় অবগত করে। পরে ১ মার্চ শহীদ উল্লাহ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

(নতুন কুমিল্লা/এমইইউ/কেএমএম/১৭ জুলাই, ২০১৮)

আরও পড়ুন