কুমিল্লা
বৃহস্পতিবার,২২ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৬ কার্তিক, ১৪২৭ | ৪ রবিউল-আউয়াল, ১৪৪২

যৌন হয়রানির অভিযোগে তিন যুবককে পুলিশে সোপর্দ

যৌন হয়রানির দায়ে সাজাপ্রাপ্ত আবদুর রাহিম, শরীফ ও সাইফুল ইসলাম। ছবি: নতুন কুমিল্লা

চৌদ্দগ্রামে ছাত্রীদের যৌন হয়রানি করার অভিযোগে তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার (১৭ জুলাই) দুপুরে উপজেলা সদরের নজমিয়া সিনিয়র মাদ্রাসার গেইটে এলাকা থেকে এদের আটক করা হয়।

আটকরা হলেন, পৌর এলাকার বৈদ্দের খিল গ্রামের হুমায়ুনের ছেলে আবদুর রাহিম (১৮), পূর্ব চাঁন্দিশকরা এলাকার খোরশেদ আলমের ছেলে মো. শরীফ (১৮) ও লক্ষ্মীপুর গ্রামের আবুল কাশেমের ছেলে সাইফুল ইসলাম (১৭)।

চৌদ্দগ্রাম পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সাইফুল ইসলাম শাহীন নতুন কুমিল্লাকে জানান, দির্ঘদিন ধরে আটক তিন যুবক নজমিয়া মাদ্রাসার কয়েক জনক ছাত্রীকে যৌন হয়রানি করে আসছে। ছাত্রীরা বিষয়টি শিক্ষকদের জানালে বখাটে যুবকরা শিক্ষকদের উল্টো গালমন্দকরে। বিষয়টি আমাকে জানানো হলে আজ (মঙ্গলবার) ওই তিন যুবককে মাদ্রাসা এলাকায় ছাত্রীদের যৌন হয়রানি করার সময় স্থানীয়দের সহযোগিতায় আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

তিনি আরো জানান, প্রত্যেক সমাজে সমাজ প্রতিরাসহ সকলে এরকম বখাটেদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করলে যৌন হয়রানির সংখ্যা আরও কমে যাবে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সাল নতুন কুমিল্লাকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সকালে ভ্রাম্যমান আদালতে এদের হাজির করা হবে।

(নতুন কুমিল্লা/কেএম/এসআই/১৭ জুলাই ২০১৮)

আরও পড়ুন