কুমিল্লা
শুক্রবার,২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৭ | ১১ রবিউস-সানি, ১৪৪২

চৌদ্দগ্রামে আটক যুবকদের ভ্রাম্যমান আদালতে অর্থদণ্ড ও মুচলেকা

যৌন হয়রানির দায়ে সাজাপ্রাপ্ত আবদুর রাহিম, শরীফ ও সাইফুল ইসলাম। ছবি: নতুন কুমিল্লা

চৌদ্দগ্রামে ছাত্রীদের যৌন হয়রানির দায়ে আটক তিন যুবককে অর্থদণ্ড ও মুচলেকা নিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার (১৮ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দিপন দেবনাথের আদালতের তিন জনকে হাজির করা হলে প্রত্যেককে অার্থিক জরিমানা ও মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, চৌদ্দগ্রাম পৌর এলাকার বৈদ্দের খিল গ্রামের হুমায়ুনের ছেলে আবদুর রাহিম (১৮), পূর্ব চাঁন্দিশকরা গ্রামের খোরশেদ আলমের ছেলে মো. শরীফ (১৭) ও লক্ষ্মীপুর গ্রামের আবুল কাশেমের ছেলে সাইফুল ইসলাম (১৭)।

চৌদ্দগ্রাম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইনজামামুল হক নতুন কুমিল্লাকে জানান, দির্ঘদিন ধরে আটক তিন যুবক নজমিয়া মাদ্রাসার কয়েক জনক ছাত্রীকে যৌন হয়রানি করে আসছে। ছাত্রীরা বিষয়টি শিক্ষকদের জানালে বখাটে যুবকরা শিক্ষকদের উল্টো গালমন্দকরে। মঙ্গলবার দুপুরে প্রতিদিনের মতো আবারো তারা ছাত্রীদের যৌন হয়রানি করার সময় ওয়ার্ড কাউন্সিলরসহ স্থানীয়রা তিন জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বুধবার দুপুরে এদের তিন জনকে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দিপন দেবনাথের আদালতে হাজির করা হলে হাজির করা হলে যৌন হয়রানির দায়ে আবদুর রাহিমকে ১০ হাজার, মো. শরীফকে ১০ হাজার এবং সাইফুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়াও আগামীতে এ ধরণের কোন অপরাধ করবেনা মর্মে মুচলেকা নিয়ে তিন জনকে অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়।

(নতুন কুমিল্লা/কেএম/এসআই/১৮ জুলাই ২০১৮)

আরও পড়ুন…

যৌন হয়রানির অভিযোগে চৌদ্দগ্রামে তিন যুবককে পুলিশে সোপর্দ

আরও পড়ুন