কুমিল্লা
বুধবার,২৮ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা: স্বামী পলাতক

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় শহরে পারিবারিক কলহের জেরে রোজিনা বেগম(২৭) নামের এক গৃহবধূকে তার স্বামী বালিশ চাপা দিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৮ জুলাই) সকালে সাড়ে ৭টার দিকে জেলা শহরের মধ্যমেড্ডা এলাকায় এই ঘটনা ঘটে।ঘটনার পর স্বামী শফিকুল ইসলাম শফিক পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, সদর উপজেলার মজলিশপুরের সিএনজিচালিত অটো চালক শফিক পরিবার নিয়ে মধ্য মেড্ডায় বাসা ভাড়া করে থাকেন। প্রায় সময় বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হতো। এরই জেরে বুধবার সকালে স্ত্রী রোজিনা বেগমকে বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়ে যায় শফিক।

সদর মডেল থানা পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।
শফিকুল ইসলাম পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

(নতুন কুমিল্লা/কেএম/এসসি/১৮ জুলাই ২০১৮)

আরও পড়ুন