কুমিল্লা
মঙ্গলবার,৫ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

দাউদকান্দিতে সুপারির খোসায় ৭২ লাখ টাকার ইয়াবা জব্দ, আটক ৩

ইয়াবা ট্যাবলেট সহ আটক তিন বেদে নারী। ছবি: নতুন কুমিল্লা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে সুপারির খোসায় রক্ষিত অবস্থায় ২৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ তিন বেদে নারীকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৯ জুলাই) ভোরে দাউদকান্দি টোলপ্লাজা সংলগ্ন বলদাখাল এলাকায় ঢাকাগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসে তল্লাশী করে এদের আটক করা হয়। তবে তাৎক্ষনিক ভাবে আটকদের পরিচয় জানা যায়নি।

দাউদকান্দি মডেল থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী একটি হানিফ পরিবহনের অভিযান পরিচালনা করা হয়। এসময় যাত্রীবোসী তিন নারীর কাছে সুপারির খোসায় রক্ষিত অবস্থায় প্রায় ২৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করাহয়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৭২ লাখ টাকা।

(নতুন কুমিল্লা/এইচএম/জেপি/১৯ জুলাই ২০১৮)

আরও পড়ুন