কুমিল্লা
সোমবার,৮ আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪
শিরোনাম:
ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ

কুমিল্লায় হেডফোনে কেড়ে নিল যুবকের প্রাণ

নিহত সুদিপ্ত চন্দ্র।

কুমিল্লা ট্রেনে কাটা পড়ে সুদিপ্ত চন্দ্র (১৮) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত সুদিপ্ত হাজিগঞ্জ মডেল কলেজ থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিলেন। সে কুমিল্লার মহানগরীর কাপাড়িয়া পাট্টি এলাকায় ভাড়া থাকতো।

বৃহস্পতিবার (১৯ জুলই) দুপুরে আড়াইওড়া এলাকায় কর্ণফুলী ট্রেনের নিচে কাটা পড়ে এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ মেজবাহ আলম নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে আড়াইওড়া এলাকায় কানে হেডফোন লাগিয়ে সুদিপ্ত রেললাইনে হাটছিল। এসময় চট্টগ্রাম থেকে ঢাকা গ্রামে কর্ণফুলী এক্সপ্রেসের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আশা হয়েছে।

(নতুন কুমিল্লা/জেপি/এইচএম/১৯ জুলাই ২০১৮)

আরও পড়ুন