কুমিল্লা
শুক্রবার,৩ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
২০ মাঘ, ১৪২৯ | ১১ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় বন্দুকযুদ্ধে ব্যবসায়ী নিহত

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে খোরশেদ আলম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন দাউদকান্দির হাসানপুর সরকারি কলেজের বিপরীতে এ ঘটনা ঘটে।

নিহত খোরশেদ জেলার দেবীদ্বার উপজেলার গংগানগর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে বলেন, কুমিল্লা থেকে প্রাইভেটকারযোগে ঢাকায় মাদকের চালান আসার খবর পেয়ে দাউদকান্দি পুলিশের একটি দল হাসানপুর কলেজের বিপরীতে রাস্তায় অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি করে।

এক পর্যায়ে রাত দেড়টার দিকে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি খোরশেদ আলমকে বহনকারী একটি প্রাইভেটকার আটক করা হয়। এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গুলি বিনিময়ের একপর্যায়ে মাদক কারবারি খোরশেদ গুরুতর আহত হয়। দ্রুত উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার ও ৮০ কেজি গাঁজা এবং দুই রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান জব্দ করে। নিহত নিহত খোরশেদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৩টির মতো মামলা রয়েছে বলে জানা গেছে বলে ওসি আলমগীর হোসেন জানান।

(নতুন কুমিল্লা/জেপি/এসএইচ/২০ জুলাই ২০১৮)

আরও পড়ুন