কুমিল্লা
শনিবার,১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৬ আশ্বিন, ১৪২৯ | ৪ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহ্বান !

ভারতে বসবাসরত অবৈধ অভিবাসীদের থাকার জন্য বাংলাদেশের ভূখণ্ড দখল করে নেয়ার আহ্বান জানিয়েছেন দেশটির বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) সাবেক নেতা প্রবীণ তোগাড়িয়া।

তিনি বলেন, ভারতীয় সেনাবাহিনীর উচিত বাংলাদেশের একাংশ দখল করে নিয়ে সেখানে ‘অবৈধ অভিবাসীদের’ থাকার বন্দোবস্ত করা। খবর হিন্দুস্তান টাইমসের।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ভারতের গৌহাটিতে বুধবার এক সভায় টোগাড়িয়া এসব কথা বলেন। আসামে দুই মাস তোগাড়িয়ার সভা আয়োজন নিষিদ্ধ করা হলেও তা অমান্য করে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রবীণ তোগাড়িয়া বলেন, আসামে প্রায় ৫০ লাখ অবৈধ অভিবাসী রয়েছে। গত দুই বছরে মাত্র ১৭ জনকে দেশে (বাংলাদেশে) ফেরত পাঠানো হয়েছে। এখন বাংলাদেশ এদের ফেরত নিতে অস্বীকার করলে ভারতীয় সেনাবাহিনীর উচিত বাংলাদেশের ভূমি দখল করে তাদের থাকার ব্যবস্থা করে দেয়া।

আরও পড়ুন