কুমিল্লা
শনিবার,১৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৩ আশ্বিন, ১৪২৮ | ১০ সফর, ১৪৪৩

কুমিল্লা মহানগর যুবলীগের নতুন কমিটিতে স্থান পেলেন যারা

দীর্ঘ বেশ কয়েক বছর অপেক্ষার পর অবশেষে কুমিল্লা জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ সহিদকে আহ্বায়ক এবং মোঃ আলমগীর হোসেন ও কুসিক কাউন্সিলর হাবিবুল আল আমিন সাদীকে যুগ্ম আহ্বায়ক করে কুমিল্লা মহানগর যুবলীগের ২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে নগর জুড়ে নেতাকর্মীদের মাঝে অনন্দ বিরাজ করছে।

এদিকে শুক্রবার বিকেলে কমিটিতে স্থান পাওয়া যুবলীগের নেতৃবৃন্দরা কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারকে ফুলেল শুভেচ্ছা জানান।

কমিটির অন্য সদস্যরা হলেন, মোঃ হাসান ইমাম, বাবু সঞ্জয় রায়,আনোয়ার হোসেন (দিশাবন), বোরহান মোঃ কামরুল, মাসুদ রহমান মাসুদ, নাজমুল ইসলাম শাওন, এ কে এম রিয়াজ উদ্দিন মুন্না, শরিফুল ইসলাম খন্দকার বাদল, অনিক বড়ুয়া (ঝুনু), তারিকুল ইসলাম বাদল (রেইসকোর্স), দুলাল হোসেন অপু,

মোঃ আসাদ হোসেন রাসেল (কাপ্তান বাজার), মোঃ কাউছার খন্দকার, হান্নানুর রহমান বেলাল, কাজী শাহলম, মাইন উদ্দিন পারভেজ, মোঃ আলী ইকরাম (তুহিন), মোঃ শফি উল্লাহ পলিন, মোঃ রোকন উদ্দিন, জালাল উদ্দিন আহমেদ, আব্দুল ওয়াহেদ আকাশ, জালাল উদ্দিন ভূইয়া ।

৯০ দিনের মধ্যে আহ্বায়ক কমিটি মহানগরীর সকল ওয়ার্ড শাখার সম্মেলন করে মহানগর শাখার সম্মেলন করার জন্য কেন্দ্র থেকে বলা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ স্বাক্ষরিত এ প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

(নতুন কুমিল্লা/কেএম/এইচএম/২০ জুলাই ২০১৮)

আরও পড়ুন