কুমিল্লা
মঙ্গলবার,২০ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৪ কার্তিক, ১৪২৭ | ২ রবিউল-আউয়াল, ১৪৪২

চৌদ্দগ্রামে যাত্রীনিয়ে বাস খাদে, হতাহত ২০

নিহত বাস যাত্রী স্বপন কুমার ও আসাদ মল্লিক। ছবি: নতুন কুমিল্লা

চৌদ্দগ্রামে যাত্রীবাহি বাস খাদে পড়ে দুইজন নিহত। এঘটনায় আহত হয়েছে চালক ও হেলপার সহ অন্তত ২০ জন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ সহ জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার ঘিনাগাজী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন; ফরিদপুর সদর থানার দীঘুনিয়া গ্রামের বানছারাজ সুত্রধরের ছেলে স্বপন কুমার সুত্রধর (৪৫) ও পাবনার আতাইকুলা থানার রঘুনাথপুর গ্রামের জিন্দার আলীর ছেলে আসাদ মল্লিক (৩৫)। তাৎক্ষনিক ভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল হোসেন নতুন কুমিল্লাকে জানান, চট্টগ্রাম থেকে দ্রুতগামী ঢাকামুখী ফরিদপুর এক্সপ্রেস পরিবহনের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার ঘিনাগাজী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে যাত্রী স্বপন কুমার ও আসাদ মল্লিক নিহত হন। এ ঘটনায় বাস চালক ও হেলপারসহ অহত হন অন্তত ১৮জন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ সহ জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার শেষে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে বলে তিনি জানান।

(নতুন কুমিল্লা/জেপি/এমএসএ/২১ জুলাই ২০১৮)

আরও পড়ুন