কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

আজ চান্দিনায় আসছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজ

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান। ফাইল ছবি

আজ রবিবার (২২ জুলাই) চান্দিনায় আসছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। তিনি সড়ক পথে সকালে চান্দিনা পৌঁছবেন। সকাল সাড়ে ১০টায় তিনি চান্দিনা উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় জনপ্রতিনিধি ও সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

দুপুর সাড়ে ১২টায় তিনি অধ্যাপক আলী আশরাফ এমপি প্রতিষ্ঠিত চান্দিনা মহিলা কলেজ পরিদর্শন করবেন। বিকাল ৩টায় তিনি মহিচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করবেন। পরে তিনি মহিচাইল উচ্চ বিদ্যালয় মাঠে চান্দিনা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, শিক্ষক, অভিভাবক, এসএমসি সদস্য ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করবেন।

এদিকে মন্ত্রীর আগমন উপলক্ষে চান্দিনা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। মতবিনিময় সভাটিকে জনসভায় পরিণত করার পরিকল্পনা নিয়ে কাজ করছে উপজেলা আওয়ামীলীগ।

চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী নতুন কুমিল্লাকে জানান, ‘মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এম.পি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি উপস্থিত থাকবেন।’ এছাড়াও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।

(নতুন কুমিল্লা/এমকে/টিবি/২২ জুলাই ২০১৮)

আরও পড়ুন