কুমিল্লা
শুক্রবার,৪ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৮ রবিউস-সানি, ১৪৪২

কুমিল্লায় চোরাই মোটরসাইকেলসহ চার জনকে আটক

কুমিল্লার বুড়িচংয়ে ৪টি চোরাই মোটরসাইকেল, বিভিন্ন ব্যাংকের ২১টি চেক, ষ্ট্যাম্প পেপারসহ চার চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। পৃথক দুটি অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে সোমবার রাতে নতুন কুমিল্লাকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার মধ্য রাতে উপজেলার ষোলনল ইউনিয়নের শিবরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ একই ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর গ্রামে আবদুর রাজ্জাক প্রকাশ রাজ্জাক ড্রাইভারের ছেলে মনির হোসেনকে (২৮) আটক করে পুলিশ।

পরবর্তীতে তার দেয়া তথ্য মতে সোমবার ভোরে তার বাড়ি থেকে আরো ৩ টি চোরাই মোটর সাইকেল, বিভিন্ন ব্যাংকের ২১টি অলিখিত/লিখিত চেক, বিভিন্ন লোকের স্বাক্ষরিত কয়েকটি ষ্ট্যাম্প পেপার জব্দ করে পুলিশ।

এ সময় মনিরের তার ছোট ভাই স্বপন আহাম্মদ প্রকাশ পাখি (২৪), উপজেলার রাজাপুর ইউনিয়নের পাচোঁড়া গ্রামের আবদুল জলিলের ছেলে মোঃ রাব্বি (২৪), ষোলনল ইউনিয়নের শিকারপুর গ্রামের আতাউর রহমানের ছেলে কাউয়ূম প্রকাশ প্রিন্সকে আটক করা হয়।

এ ঘটনায় বুড়িচং থানায় মামলা দায়ের শেষে সোমবার কুমিল্লা আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে ওসি মনোজ কুমার দে জানান।

(নতুন কুমিল্লা/এমকে/কেএমকেএ/২৩ জুলাই ২০১৮)

আরও পড়ুন