কুমিল্লা
শনিবার,১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৬ আশ্বিন, ১৪২৯ | ৪ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় ১২৫ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ি আটক

গাঁজা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে আটক দুই মাদক ব্যবসায়ি। ছবি: নতুন কুিমল্লা

কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ১২৫ কেজি গাঁজা জব্দ করেছে। এসময় দুজনকে আটক করা হয়। মঙ্গলবার (২৪ জুলাই) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের প্রতাপপুর এলাকা থেকে বিপুল পরিমাণ এসব গাঁজা উদ্ধার ও দুজনকে আটক করা হয়।এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও আটক করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, এসআই শাহ্ কামাল আকন্দ পিপিএমের নেতৃত্বে এসআই মো. সহিদুল ইসলাম পিপিএম, এসআই নন্দন চন্দ্র সরকার, এএসআই মো. শাহাবুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযানে বের হয়।

অভিযানকালে মঙ্গলবার সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলাধীন প্রতাপপুর এলাকায় ঢাকাগামী একটি হলুদ ও নীল রংয়ের খোলা ট্রাকে তল্লাশি চালিয়ে ৫টি চটের বস্তায় রক্ষিত (প্রতিটিতে ২৫ কেজি) ১২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং গাড়ির চালক নুরুল আমিন ওরফে সাগর এবং হেলপার রাজুকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক শাহ কামাল আকন্দ নতুন কুমিল্লাকে জানান, অভিযানকালে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারের পর দুই আসামিকে আটক এবং আলামত হিসেবে গাড়িটি জব্দ করা হয়।

আটক সাগর ও রাজু প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তাদের অন্যান্য সহযোগিদের সহযোগিতায় ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে এসব গাঁজা পাচার করে চাঁদপুরের দিকে যাচ্ছিল। এ ঘটনায় এসআই নন্দন চন্দ্র সরকার বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় এজাহার দায়ের করেন বলে জানান তিনি।

(নতুন কুমিল্লা/এমেক/এমএইচ/২৪ জুলাই ২০১৮)

আরও পড়ুন