কুমিল্লা
বুধবার,২৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৯ | ১ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

বুড়িচংয়ে ভূয়া নেভী অফিসার আটক করেছে পুলিশ

আটক ভূয়া নেভী নাজমুল হোসেন সোহেল। ছবি: নতুন কুমিল্লা

বুড়িচংয়ে নাজমুল হোসেন সোহেল (৪৩) নামে এক ভূয়া নেভী অফিসারকে আটক করেছে পুলিশ। বুধবার (২৫ জুলাই) আদালতের মাধ্যে তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

আটক নাজমুল হোসেন সোহেল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার দক্ষিণ গোয়ালবন্দ কাশিপুর গ্রামের মোঃ মনির হোসেনের ছেলে।

বুড়িচং থানার উপ-পরিদর্শক (এসআই) পুষ্প বরন চাকমা নতুন কুমিল্লাকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রাজাপুর ইউনিয়নের কুমিল্লা-বাগড়া পাকা সড়কের হিন্দুরী ব্রীজ এলাকা থেকে সোমবার রাতে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে এক ওয়াকিটকি হ্যান্ড সেট ও এন্টিনাযুক্ত ওয়ারল্যাস সেট জব্দ করা হয়। এসময় সে নিজেকে নেভী অফিসার পরিচয় দিলেও প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে পারেনি। বুধবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে এসআই পুষ্প বরন চাকমা জানান।

(নতুন কুমিল্লা/জেপি/কেএইচএম/ ২৫ জুলাই ২০১৮)

আরও পড়ুন