কুমিল্লা
সোমবার,২৭ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ আষাঢ়, ১৪২৯ | ২৭ জিলকদ, ১৪৪৩
শিরোনাম:
‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ কুমিল্লা সিটি নির্বাচনে ৬ মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা

মহাসড়কের সদর দক্ষিণে ট্রাক – এ্যম্বুলেন্স সংঘর্ষ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণে ট্রাকের সঙ্গে এ্যম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় চালকসহ দুই জন গুরুতর আহত হয়। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সাকাল সাড়ে ১১ টায় মহাসড়কের কুমিল্লা পল্লী বিদুৎ সমিতি ২ সংলগ্ন ইউ টানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকালে মহাসড়কের পল্লী বিদুৎ সমিতি ২ সংলগ্ন এলাকায় ইউটান এর সামেন দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে এ্যম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এ্যম্বুলেন্সের চালকসহ দুই জন গুরুতর আহত হয়।স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করানো হয়।

(নতুন কুমিল্লা/এমএসএ/এইচএম/ ২৬ জুলাই ২০১৮)

আরও পড়ুন