কুমিল্লা
শুক্রবার,৪ ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ১৭ রবিউস-সানি, ১৪৪২

মুরাদনগরে ১৩শ’ কেজি রেক্টিফাইড স্প্রীডসহ অাটক ৩

মুরাদনগরের একটি হোমিওপ্যাথিক ওষধ কারখানায় অভিযান চালিয়ে বৈধ কাগজপত্র বিহীন অামদানি নিশিদ্ধ ১৩শ’ কেজি রেক্টিফাইড স্প্রীড জব্দ করেছে কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। এসময় কারখানার মালিক রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের মেম্বার নরেশ পাল এর স্ত্রী, নিলীমা রানী পাল,কারখানার ২ কর্মচারী লালমনিরহাটের রাজাপুর গ্রামের মৃত নরেশ চন্দ্র রায়ের ছেলে নিখিল চন্দ্র রায় ও বরগুনা জেলার অামতলী গ্রামের অামির অালী হাওলাদারের ছেলে অাবু সাঈদকে অাটক করা হয়।

উপজেলার বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর বাজারে শনবিার রাতে এ অভিযান পরিচালনা করা হয়।

রেক্টিফাইড স্প্রীডে ৯৫.৫% এ্যালকোহল রয়েছে বলে জানিয়েছেন মাদকদ্রব্য অধিদপ্তর কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক মাঞ্জারুল ইসলাম। তিনি অারো জানান গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক মোঃ এমদাদুল্লাহর নেতৃত্বে মাদকদ্রব্য অধিদপ্তরের একটি টিম পুলিশের সহায়তায় অাসামী ও অবৈধ মাদক জব্দ করতে সক্ষম হয়। অাটককৃত মালামালের অানুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা।

এ ঘটনায় হোমিওপ্যাথিক কারখানার মালিক ইউপি সদস্য নরেশপালকে প্রধান অাসামী করে নরেশপালের স্ত্রী ও কারখানার শ্রমিককে অাসামী করে বাঙ্গরা বাজার থানায় মাদক অাইনে মামলা দায়ের করে নরেশ পালের স্ত্রী ও ২ শ্রমিককে অাদালতের মাধ্যমে রবিবার কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

(নতুন কুমিল্লা/এসএফ/২৯ জুলাই ২০১৮)

আরও পড়ুন