কুমিল্লা
শনিবার,২৭ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১৪ ফাল্গুন, ১৪২৭ | ১৩ রজব, ১৪৪২

ভিক্টোরিয়া কলেজে মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জাতীয় বৃক্ষ রোপন দিবস ২০১৮ উপলক্ষ্যে ৩০ লক্ষ শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করে কুমিল্লা মহানগর ছাত্রলীগ । এ উপলক্ষে রবিবার (২৯ জুলাই) দুপুরে ভিক্টোরিয়া সরকারি কলেজ উচ্চ মাধ্যমিক শাখায় আয়োজিত বৃক্ষরোপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাগ্রত মানবিকতা সংগঠনের সাধারন সম্পাদক তাহসিন বাহার সূচনা ।

কর্মসূচিতে তিনি উচ্চ মাধ্যমিক ক্যাম্পাসের বিভিন্ন ভবনের সামনে ,কলেজের ভেতর ও বাহিরের গুরুত্বপূর্ণ স্থানে নিজে বৃক্ষরোপন করেন এবং গাছের চারাগুলোর সঠিকভাবে পরিচর্যা করার জন্য কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশনা দেন ।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহা , কলেজ উপাধ্যক্ষ প্রফেসর ড.মো.আবু তাহের, শিক্ষক পরিষদ সম্পাদক প্রফেসর বিজয় কৃষ্ণ রায় , কুমিল্লা মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক হাবিবুর আল আমিন সাদি, শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক নিলুফার সুলতানা, ইতিহাস বিভাগের প্রভাষক সুমী আক্তার ।

উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আ.ক.ম. আবদুল আজিজ সিহানুক এবং যুগ্ন আহ্বায়ক নাঈমুল হক হিমেল, সিনিয়র সদস্য দ্বীপ চক্রবর্তী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ওয়ার্ড নেতৃবৃন্দ ।

(নতুন কুমিল্লা/কেএ/এইচএম/৩০ জুলাই ২০১৮)

আরও পড়ুন