কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

মহানগর বিএনপি নেতা আমির ও স্বেচ্ছাসেবক নেতা কায়সার কারাগারে

আমিরুজ্জামান ও নিজাম উদ্দিন কায়সার। ফাইল ছবি

নাশকতার মামলায় কারাগারে পাঠানো হয়েছে কুমিল্লা জেলা যুবদলের সাবেক সভাপতি ও মহানগর বিএনপি নেতা আমিরুজ্জামান আমির এবং জেলা ছাত্রদলের সাবেক সধারণ সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সারকে।

সোমবার (৩০ জুলাই) কুমিল্লার আদালতে নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, কুমিল্লা জেলা যুবদলের সাবেক সভাপতি আমিরুজ্জামান আমির ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার গতকাল দুপুরে কুমিল্লার আদালতে হাজির হন। এসময় তারা নাশকতার অভিযোগে তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা উল্লেখ করে জামিনের আবেদন করেন।

কিন্তু আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। পরে আদালত প্রাঙ্গণ থেকে তাদেরকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

(নতুন কুমিল্লা/জেকে/এপি/৩১ জুলাই ২০১৮)

আরও পড়ুন