কুমিল্লা
মঙ্গলবার,২৯ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

আইজিপি জাবেদ পাটোয়ারী আজ কুমিল্লায় আসছেন

আইজিপি জাবেদ পাটোয়ারী। ফাইল ছবি

আইজিপি হিসেবে পদোন্নতি পাওয়ার পর প্রথমবারের মতো কুমিল্লা সফরে আসছেন ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম। বৃহত্তর কুমিল্লার এই কৃতী সন্তান আজ মঙ্গলবার কুমিল্লায় জেলা পুলিশ আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

এছাড়াও তিনি জেলা পুলিশের সকল স্তরের সদস্যদের সাথে মতবিনিময় করবেন বলেও জানা গেছে। তাঁর আগমনকে ঘিরে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

কুমিল্লা জেলা পুলিশ সূত্র জানায়, বাংলাদেশ পুলিশ প্রধান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম মঙ্গলবার কুমিল্লা জেলা পুলিশ আয়োজিত ২য় অন্তঃজেলা মাদক ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও সুধী সমাবেশে অংশগ্রহণসহ লালমাইয়ে মহান মুক্তিযুদ্ধে শহীদ কোর্ট পুলিশ পরিদর্শক প্রফুল্ল কুমারদে ফায়ারিং রেঞ্জ ও কুমিল্লা পুলিশ লাইন্সে নবনির্মিত অস্ত্রাগার উদ্বোধন করবেন তিনি। জেলা পুলিশের সকল স্তরের পুলিশ সদস্যদের সঙ্গে তিনি মতবিনিময় সভায় অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য, ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ হিসেবে ডঃ মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর এটাই প্রথম কুমিল্লা সফর।

(নতুন কুমিল্লা/জেকে/এপি/৩১ জুলাই ২০১৮)

আরও পড়ুন