কুমিল্লা
শনিবার,৭ ডিসেম্বর, ২০১৯ খ্রিস্টাব্দ
২৩ অগ্রহায়ণ, ১৪২৬ | ৯ রবিউস-সানি, ১৪৪১
Bengali Bengali English English

নিরাপদ সড়ক দাবি শিক্ষার্থীদেরত ক্লাসে ফেরার অনুরোধ এরশাদের

হুসেইন ‍মুহাম্মদ এরশাদ। ফাইল ছবি

রাজপথ ছেড়ে শিক্ষার্থীদের ঘরে এবং ক্লাসে ফিরে যাওয়ার অনুরোধ জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন ‍মুহাম্মদ এরশাদ। একইসঙ্গে এই ছাত্র আন্দোলনকে পুঁজি করে কোনো স্বার্থান্বেষী মহল যেন রাজনৈতিক ফায়দা লুটার চেষ্টা করতে না পারে তার জন্য সব মহলকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

রবিবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন ‍মুহাম্মদ এরশাদ এক লিখিত বিবৃতিতে এ আহ্বান জানান।

এরশাদ বলেন, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি আমি পূর্ণ সমর্থন জানাই। এই দাবি এদেশের মানুষের প্রাণের দাবি। এই দাবি আদায়ে আমাদের কোমলমতি শিক্ষার্থীরা রাজপথে নেমে যে প্রতিবাদ জানিয়েছে এবং শান্তিপূর্ণভাবে রাস্তায় অবস্থান নিয়ে যেভাবে দাবি আদায় করে নিয়েছে তার জন্য তাদের অভিনন্দন।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের প্রতি সহানুভূতিশীল হয়ে আর দেরি না করে তাদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছেন। তার জন্য প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমি মনে করি, শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে যা করেছে তা যথেষ্ট।

আমার বিশ্বাস এই নতুন প্রজন্ম আগামী দিনে দেশের দায়িত্ব গ্রহণ করে দেশকে সঠিকভাবে পরিচালনা করতে পারবে। এখন দাবি মেনে নেওয়ার আশ্বাসের পর আর তাদের রাস্তায় থাকা এবং যানবাহন চলাচল নিয়ন্ত্রণের কাজ করা ঠিক হবে না।

(নতুন কুমিল্লা/এএফ/০৫ আগস্ট ২০১৮)

আরও পড়ুন