কুমিল্লা
শনিবার,২৬ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ আশ্বিন, ১৪২৭ | ৮ সফর, ১৪৪২

কার বিয়ে কবে…

গত বছরের ডিসেম্বরে ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন বিরাট কোহলি-আনুশকা শর্মা। এরপর গত ৮ মে হয়ে গেলো সোনম কাপুরের বিয়ে, দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গাটছড়া বেঁধেছেন তিনি।

তবে এখানেই শেষ নয়, এ নিয়ে ভক্তদের মধ্যে রয়েছে তুমুল আগ্রহ। শিগগিরই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বলিউড-বলিউডের অনেক তারকা-এমন খবর হারহামেশাই চাউর হচ্ছে।যারা অচিরেই গাঁটছাড়া বাঁধতে পারেন-সে খবর পাঠকদের জানাতেই নতুন কুমিল্লার এই আয়োজন।

রণবীর সিং-দীপিকা পাড়ুকোন
শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার তালিকায় শুরুতেই রয়েছে বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘রামলীলা’ ছবিতে অভিনয় করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন এই জুটি। কিন্তু প্রেমের কথাটি আজ পর্যন্ত কেউ স্বীকার করেননি; অস্বীকার করেছেন এমন খবরও নেই। শোনা যাচ্ছে, বছরের শুরুতে শ্রীলঙ্কায় নাকি তারা বাগদানের কাজটিও সেরে ফেলেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, চলতি বছরের ১৭ নভেম্বর ইতালিতে বিয়ে করছেন রণবীর-দীপিকা। পরে মুম্বাই ও বেঙ্গালুরুতে দুটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজনের পরিকল্পনা করছেন তারা। তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি তার মুখ থেকে।

নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া
রণবীর-দীপিকার পরই অচিরেই বিয়ে করছেন- এমন তালিকায় রয়েছেন মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

প্রেমের শুরুটা খানিক আগে হলেও এ বছরের মে থেকে জোরালো হয়েছে এই গুঞ্জন। ২০১৭ সালের মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা-নিকের দেখা হয়।

সংবাদের মাধ্যমের খবর, এরপর থেকেই শুরু হয় তাদের প্রেম। সম্প্রতি লন্ডনে গিয়ে প্রেমিকের সঙ্গে ৩৬তম জন্মদিন উদযাপন করেন এই বলিউড সুন্দরী। আর সেখানে নাকি বাগদানের কাজটি সেরে নিয়েছেন তারা।

সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে বিয়ে করছেন তারা। কিন্তু আনুষ্ঠানিক কথা শোনা যায়নি তাদের পক্ষ থেকেও।

বরুণ ধাওয়ান-নাতাশা দালাল
এই জুটির প্রেম নিয়ে নতুন করে বলার কিছু নেই। দীর্ঘদিন ধরেই চলছে তাদের মন দেওয়া-নেওয়া। মাঝে প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার গুঞ্জনও ছড়িয়ে পড়ে বলিউড পাড়ায়। পরে ফের কাছাকাছি আসা।

সম্প্রতি লন্ডনে অবকাশ যাপন করে মুম্বাই ফিরেছেন এই জুটি। সবকিছু ঠিক থাকলে আগামী বছর গাঁটছাড়া বরুণ-নাতাশা।

রণবীর কাপুর-আলিয়া ভাট
স্বীকার না করলেও চুটিয়ে প্রেম করছেন হিন্দি সিনেমার এই জুটি। অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে কাজ করতে গিয়ে প্রেমে পড়ে যান একে-অপরের।

কিছুদিন আগে আলিয়া তো এক সাক্ষাৎকারে বলেই ফেলেছিলেন, রণবীর কাপুর তার ‘ক্রাশ’। তবে এ বছর বিয়ে করার কোনো পরিকল্পনা নেই তাদের। তবে ২০২০ নাগাদ বিয়ে করতে পারেন তারা।

জাস্টিন বিবার- হেইলি ব্লাডউইন
কিছুদিন আগেই বাগদানের কাজটি সেরেছেন জাস্টিন বিবার ও হেইলি ব্লাডউইন। শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন এই জুটি। এখন শুধু অপেক্ষা তারিখ পাকা হওয়ার।

আরও পড়ুন