কুমিল্লা
মঙ্গলবার,২৪ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ অগ্রহায়ণ, ১৪২৭ | ৮ রবিউস-সানি, ১৪৪২

ফেসবুক দেশকে ধ্বংস করে দিচ্ছে : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনা মন্ত্রী আহম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেন, শিক্ষকরা সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করার জন্য এগিয়ে আসতে হবে।আপনারা সকল দরবারে উপস্থিত থেকে এই অঞ্চলের মানুষের ঝর্গা বিবেধ, হানাহানি-মারামারি যাই ঘটে তার সঠিক বিচার করবেন। তা’না হলে আপনারা আল্লাহ তালার কাছে দায়ি থাকবেন।আপনারা শিক্ষকরা অনেক জ্ঞ্যানী।

শিক্ষার্থীদের গুনগত মানের পড়াশুনা করাতে হবে। বেশি পাশের প্রয়োজন নেই। পরিমানে কম হলেও প্রকৃত মেধাবী শিক্ষার্থী প্রয়োজন এখানে। তারা জ্ঞান অর্জন করে এ সমাজকে আলোকিত করবে। তারাই বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

সোমবার (৬ আগস্ট) পরিকল্পনামন্ত্রী আহম মুস্তফা কামাল উপজেলা হেলিপেড মাঠে শিক্ষকদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, আগস্ট মাস জাতীর জন্য একটি কলঙ্কময়ের মাস। তার কারণ এই মাসে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে হত্যা করা হয়েছিল। তাই আমরা সবাই তার পরিবারের প্রতি গভীর ভাবে শোক প্রকাশ করছি। শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস সর্ম্পকে জানাতে হবে। মিথ্যা গল্প বলবেন না। শিক্ষার্থীদের সাথে ভালো আচরণ করবেন। ফেসবুক দেশকে ধ্বং

আরও পড়ুন