কুমিল্লা
রবিবার,২৭ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ আশ্বিন, ১৪২৭ | ৯ সফর, ১৪৪২

দেবিদ্বারে ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্র নিহত

নিহত গাফ্ফার হোসেন রাজু

দেবিদ্বারে ট্রাকের ধাক্কায় গাফ্ফার হোসেন রাজু (১৪) নামে অষ্টম শ্রেনীর এক স্কুল ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামে কে.এস.আর.এম রড কোম্পানীর একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে সড়ক অতিক্রম করে একটি দোকানে ধাক্কা খেয়ে ওই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে দেবিদ্বার রেয়াজ উদ্দিন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র গাফ্ফার হোসেন রাজু তার ছোট ভাই ও বারেরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র বায়েজিদকে ভাত দিয়ে বাসায় ফিরছিলো।

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর সভার বারেরা এলাকায় কে.এস.আর.এম রড কোম্পানীর চট্ট-মেট্রো- ট ১১-১৫১৬ নং একটি ট্রাক মুরাদনগর রড ডেলিবারী দিয়ে কুমিল্লা যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে ওই স্কুল ছাত্রকে ধাক্কা দিয়ে পাশের একটি দোকানে উঠে যায়।

স্থানীয়রা গুরত্বর আহত গাফ্ফারকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে বিকালে তার মৃত্যু হয়। পুলিশ বিকালে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে এবং ট্রাক ও ট্রাকের হেলাপার আরিফুল হককে আটক করেছে।

নিহত স্কুল ছাত্র দেবিদ্বার পৌর এলাকা বারেরা গ্রামের বাসিন্দা ও প্রবাসী মোঃ গিয়াস উদ্দিনের ছেলে। তার পিতার স্থায়ী বাড়ি উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের বরকান্দা ভূইয়া বাড়ি। বেশ কয়েক বছর পূর্ব থেকে দেবীদ্বার পৌর এলাকার বারেরা গ্রামে এসে বসবাস শুরু করেন।

দেবিদ্বার থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কে.এস.আর.এম রড কোম্পানীর গাড়ী ও গাড়ীর হেলপারকে আটক করা হয়েছে এবং লাশ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন