কুমিল্লা
মঙ্গলবার,২৭ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
১২ শ্রাবণ, ১৪২৮ | ১৬ জিলহজ, ১৪৪২

এশিয়া কাপ খেলেই অস্ত্রোপচার করাবেন সাকিব !

ফাইল ছবি

এশিয়া কাপকে সামনে রেখে সোমবার থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল। সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়াই অনুশীলন শুরু করতে হয়েছে টাইগারদের। পবিত্র হজ পালনে সাকিব রয়েছেন সৌদি আরব।

অন্যদিকে ক্যরিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে মাহমুদউল্লাহ রিয়াদ রয়েছেন ওয়েস্ট ইন্ডিজে। হজ শেষে বুধবারই দেশে ফেরার কথা সাকিব আল হাসানের। কিন্তু দর্শকদের মাঝে কৌতুহল থাকছেই, এশিয়া কাপে খেলবে তো সাকিব?

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে দেশে ফিরেই আঙ্গুলে অস্ত্রোপচার করার কথা বলেছিলেন বাংলাদেশ দলের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। আর সেটি এশিয়া কাপের আগেই করতে চান বলে জানান তিনি। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন চেয়েছিলেন, এশিয়া কাপের পর জিম্বাবুয়ে সিরিজের আগে অস্ত্রোপচার করাক সাকিব।

বোর্ড সভাপতিও হজে যাওয়ার আগে আরেকবার অবশ্য সংবাদ মাধ্যমের সঙ্গে সাকিব প্রসঙ্গে কথা বলেন। তখন জানিয়েছিলেন সাকিবের উপরই সিদ্ধান্তটি ছেড়ে দিয়েছেন তিনি। সাকিব দেশে ফিরলেই হয়তো মিলবো আসল উত্তর। তবে ক্রিকেট পাড়ায় দু’দিন ধরেই গুঞ্জন এশিয়া কাপ খেলেই অস্ত্রোপচার করাবেন সাকিব। যার সত্যতা মিলেছে বোর্ড সূত্রে।

তবে শুরু থেকেই সাকিবের থাকা না থাকা নিয়ে শঙ্কা থেকে যাচ্ছে। সাকিব নাকি চান বাংলাদেশ সুপার ফোরে গেলে দলের সঙ্গে যোগ দিতে। ১৫ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে বসবে এশিয়া কাপের আসর। ছয় জাতির আসরে উদ্বোধনী দিনেই শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ।

আরও পড়ুন