কুমিল্লা
বৃহস্পতিবার,১ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৬ আশ্বিন, ১৪২৭ | ১৩ সফর, ১৪৪২

নগর উদ্যানে নিহত কলেজ ছাত্রের পরিবারের পাশে মেয়র সাক্কু

নিহত কলেজ ছাত্র রায়হানের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু। ছবি: নতুন কুমিল্লা

কুমিল্লা নগরীর ধর্মসাগর পাড়ের ‘ম্যাজিক বোট’ রাইডে চড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নিহত কলেজ ছাত্র রায়হান( ২২) এর বাসায় গিয়েছেন কুসিক মেয়র মনিরুল হক সাক্কু।

বৃহস্পতিবার (৩০ আগষ্ট) দুপুরে নিহত রায়হানের নগরীর ছোটরা এলাকায় যান মেয়র সাক্কু।

নিহতের বাড়িতে গিয়ে নিহতের পরিবারকে সান্তনা দিয়ে তাদের পাশে থেকে সকল সহযোগিতার আশ্বাস দেন মেয়র সাক্কু। মেয়র সাক্কু নিহতের পরিবারকে জানান, মামলা হয়েছে। এটা আইনি পক্রিয়া চলবে। আপনারা চাইলে তাদের ক্ষমা করতে পারেন। নতুবা আইনি পক্রিয়াই তাদের বিচার হবে।

আর আপনাদের ছেলের মৃত্যুতে আমরা শোকাহত। ছেলেকে তো ফেরত পাওয়া যাবে না। তবে আপনাদের পরিবারের জন্য কি করলে ভাল হবে, কেমন সহযোগিতা চান আপনারা পারিবারিকভাবে আলোচনা করে আমাকে জানান। আমি সর্বোচ্চ সহযোগিতা করবো। আপনাদের পাশে থাকবো।

মেয়র মনিরুল হক সাক্কু নতুন কুমিল্লাকে জানান, নিহতের পরিবারের সাথে দেখা করেছি। তাদেরকে সকল সহযোগিতা করার আশ্বাস দিয়েছি। তিনি আরও জানান, কুমিল্লাবাসির বিনোদনের জন্য আমরা রাইড স্থাপন করেছিলাম। অনাকাংখিত দুঘর্টনায় একজনের প্রাণ গেছে। আমরা গভীরভাবে শোক প্রকাশ করছি। ভবিষ্যতে সকলের সর্বসম্মতি সিদ্ধান্ত না পাওয়া পর্যন্ত আমরা এ রাইড আর চালু করবো না।

এ সময় কুসিক কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, কাউন্সিলর মাসুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ২৫ আগষ্ট রাত ৮ টায় নগর উদ্যানে ‘ম্যাজিক বোট’ রাইডে চড়তে গিয়ে লাইমাই ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রায়হান( ২২) নিহত হন। নিহত রায়হান নগরীর ছোটরা এলাকার বাবুল মিয়ার ছেলে।

(নতুন কুমিল্লা/জেপি/এমকে/৩০ আগস্ট ২০১৮)

আরও পড়ুন…

কুমিল্লা নগর উদ্যানে কলেজ ছাত্র নিহতের ঘটনায় সুষ্ঠু বিচার দাবি

আরও পড়ুন