কুমিল্লা
মঙ্গলবার,২৭ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ কার্তিক, ১৪২৭ | ৯ রবিউল-আউয়াল, ১৪৪২

বিএনপির অনুষ্ঠানে আ. লীগ মঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ

ভেঙে দেওয়া মঞ্চফেনীর দাগনভূঞা উপজেলা বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান পণ্ড হয়ে গেছে। দলটির অভিযোগ, ক্ষমতাসীন দলের দুর্বৃত্তরা তাদের সভা মঞ্চ ভেঙে দেয়। শনিবার (১ সেপ্টেম্বর) ভোরের দিকে দাগনভূঞা পৌরসভার আলাইয়ার পুর বদরেন্নেছা উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্মিত মঞ্চ গুড়িয়ে দেয় বলে অভিযোগে পাওয়া গেছে। তবে ভাঙা মঞ্চেই বিকালে সমাবেশ করেছে সংগঠনের নেতাকর্মীরা ।

দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনের অভিযোগ, ভোরের দিকে দু’টি মাইক্রোবাস, তিনটি সিএনজি এবং আনুমানিক ১৫/১৬টি মোটরসাইকেল নিয়ে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের প্যান্ডেল ও স্টেজ গুড়িয়ে দেয়। পরে ভাঙচুর করা আসবাবপত্রে আগুন লাগিয়ে চলে যায় সন্ত্রাসীরা।

তিনি আরও বলেন, ‘পুলিশের সহযোগিতায় ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। কার কাছে এ ঘটনার বিচার চাইবো। নিন্দা জানানোর ভাষা আমি হারিয়ে ফেলেছি।’

এ ঘটনার সঙ্গে ক্ষমতাসীন দলের কেউ জড়িত নয় বলে দাবি করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন। তিনি জানান, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে। ক্ষমতাসীন দলের কেউ এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

আরও পড়ুন