কুমিল্লা
বৃহস্পতিবার,৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৩ বৈশাখ, ১৪২৮ | ২৩ রমজান, ১৪৪২

সাংবাদিক নির্যাতন বন্ধ ও হত্যা’র প্রতিবাদে দেবিদ্বারে কলম বিরতি

সাংবাদিক নির্যাতন বন্ধ ও আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সুর্বণা নদী’র হত্যার প্রতিবাদে আনন্দ টিভি কুমিল্লা ও দেবিদ্বার উপজেলা পরিবার এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র উদ্যোগে দেবিদ্বারে সাংবাদিকদের কলম বিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে তিনটায় দেবিদ্বার মুক্তিযোদ্ধা চত্ত¡রে অনুষ্ঠিত মানববন্ধনে বাংলাদেশে যুগোপযুগী আইন প্রণয়ন করে সাংবাদিক নির্যাতন বন্ধ ও বেসরকারি টেলিভিশন ‘আনন্দ টিভি’র পাবনা জেলা প্রতিনিধি সূর্বণা নদীকে যারা কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে তাদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সাংবাদিকরা। বক্তারা বলেন, বাংলাদেশে সাংবাদিকরা কলমের সুরক্ষা চায়। কলমকে উম্মুক্ত করে দিন। সত্য ও বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সহযোগিতা করুন। সাংবাদিক নির্যাতন বন্ধ করুন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, আনন্দ টিভির বিশেষ প্রতিনিধি মো. ইকবাল হোসেন রুবেল, আনন্দ টিভি’ র দেবিদ্বার উপজেলা প্রতিনিধি শাহীন আলম, মাইটিভি জেলা প্রতিনিধি সাইফুদ্দিন রনি, কলকাতা জেলা প্রতিনিধি এসএম মাসুদ রানা, মাইটিভি উপজেলা প্রতিনিধি ডা. এনামুল হক, যুগান্তর উপজেলা প্রতিনিধি মো. আক্তার হোসেন, আমাদের দেবিদ্বার’র এটিএম সাইফুল ইসলাম মাসুম,

সাপ্তাহিক দেবিদ্বারের ভারপ্রাপ্ত সম্পাদক আমির হোসেন আমু, আলোকিত সময় প্রতিনিধি মো. নাছির উদ্দিন, মানবজমিন প্রতিনিধি মাহমুদুল হাসান, যায়যায়দিন প্রতিনিধি জামাল উদ্দিন দুলাল, কুমিল্লার আলো প্রতিনিধি আবুল বাশার, মাইটিভির ক্যামরা পারসন সাইফুল ইসলাম সজিব প্রমুখ।

(নতুন কুমিল্লা/এএফ/এসএ/০৩ সেপ্টেম্বর ২০১৮)

আরও পড়ুন