কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

নাফিসা কামালের কন্ঠ নকল করে প্রতারণা: আটক ১

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক নাফিসা কামালের কন্ঠ নকল করে বিভিন্ন দপ্তরে চাদাঁবাজি করা প্রতারক শাহিনকে (২৮) আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এবং চৌদ্দগ্রাম থানা পুলিশের যৌথ অভিযানে।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কনকাপৈত ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়। আটক হওয়া শাহিন উপজেলার কনকাপৈত ইউনিয়নের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, পরিকল্পনামন্ত্রী আ ফ ম মোস্তফা কামালের মেয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক নাফিসা কামালের কন্ঠ নকল করে মুঠোফোনে হুবুহু তাঁর মত করে কথা বলে বিভিন্ন দপ্তর, প্রতিষ্ঠানে তদবির, চাদাঁবাজি করে আসছিলেন প্রতারক।

চৌদ্দগ্রামের বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ভূমি কর্মকর্তা, পুলিশের ওসিকে মুঠোফোনে কল করে বিভিন্ন তদবির করতেন এবং চাদাঁবাজি করতেন প্রতারক শাহিন।

এ বিষয়টি জানতে পেরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এবং থানা পুলিশের সহায়তায় বিকেলে তাকে আটক করা হয়।

চৌদ্দগ্রাম থানা সূত্র জানায়, শাহিন বড় ধরণের প্রতারক। সে আমার কাছেও ম্যাডামের কন্ঠ হুবুহু নকল করে কয়েকবার কল করে তদবির করেছে। তাকে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে আটক করা হয়েছে।

আরও পড়ুন