কুমিল্লা
শুক্রবার,২৬ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪২৭ | ১৩ রজব, ১৪৪২

মিথ্যাবাদী-ষড়যন্ত্রকারী কখনোই ‘কামিয়াব’ হতে পারে না: রেলমন্ত্রী

রেলমন্ত্রী মো. মুজিবুল হক মুজিব/ ফাইল ছবি

রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক মুজিব বলেছেন- একাত্তরের পরাজিত শক্তি বিএনপি-জামায়াত মিথ্যা বলে মানুষকে বোকা বানাচ্ছে। ধর্মের দোহাই দিয়ে তারা দেশের জনগণকে ধোকা দিচ্ছে। কিন্তু তারা সফল হবে না। কারণ মিথ্যাবাদী-ষড়যন্ত্রকারীরা কখনোই ‘কামিয়াব’ হতে পারে না।

সত্যিকার আলেমদের গুরুত্ব দিয়ে আওয়ামীলীগই ইসলামের খেদমত করছে উল্লেখ করে মুজিবুল হক বলেন, সারা দেশে মসজিদ-মাদ্রাসায় বর্তমান সরকার যে পরিমাণ উন্নয়ন করেছে; অতীতের আর কোন সরকারই তা করেনি। অন্যান্য ধর্মের লোকজনও তাদের প্রয়োজনীয় সুযোগ-সুবিধা পাচ্ছেন।

শনিবার দুপুরে চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মাঠে উপজেলা ওলামালীগ আয়োজিত মসজিদের ঈমাম ও মোয়াজ্জিনদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

চৌদ্দগ্রাম নজমিয়া সিনিয়ার মাদ্রাসার অধ্যক্ষ আবুল কাশেমের সভাপতিত্বে উক্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুস ছোবহান ভূঁইয়া হাসান,চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান,আ’লীগ নেতা মীর হোসেন মীরু,উপজেলা পরিসদের ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার,কুমিল্লা জেলা পরিষদের সদস্য ফারুক আহমেদ ভিপি,বাংলাদেশ সুপ্রিমকোটের আইনজীবি আবদুল মন্নান,

কুমিল্লা দক্ষিন জেলা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক আবুল খায়ের, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক আক্তার হোসেন পাটোয়ারী,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাসেম,আলকরা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক,শ্রীপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল মজুমদার,জগন্নাথদীঘী ইউনিয়ন ওলায়ামালীগ সভাপতি মোহাম্মদ ওবায়দুল্লাহ,ওলামালীনেতাআফছারুল আলম হারুন,যুবলীগ নেতা মোতাহার হোসেন ঝুমন ও উপজেরা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক কাজী আল রাফি।

আরও পড়ুন