কুমিল্লা
মঙ্গলবার,২৯ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৪ আশ্বিন, ১৪২৭ | ১১ সফর, ১৪৪২

দাউদকান্দিতে নির্বাচনী প্রচারণায় ব্যারিষ্টার নাঈম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান দাউদকান্দি উপজেলার মালিগাঁও ইউনিয়নের রায়নগর বালুরমাঠে নির্বাচনী প্রচারণা উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেন।

আলোচনা সভায় সরকারের যুগান্তকারি উন্নয়নমূলক কাজের প্রশংসা করে নেতাকর্মীদের উদ্দেশ্যে ব্যারিষ্টার নাঈম হাসান বলেন, আপনারা সরকারের উন্নয়নের বার্তা জনগণ ও তৃণমূলে পৌছে দেন। এ সময় আলোচনা সভাটি জনসভায় পরিণত হয়।

সোমবার (১০ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত এ আলোচনা সভায় মালিগাও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ব্যারিষ্টার নাঈম হাসান বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ প্রায় ১০ বছরের শাসনামলে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছে।

বিশেষ করে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা, শিক্ষা, স্বাস্থ্য,যোগাযোগ, পররাষ্ট্র,সামাজিক নিরাপত্তা ও বিদ্যুৎখাতে বিপুল উন্নয়ন হয়েছে। স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেই সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন , সেই সোনার বাংলা বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী ,দেশরতœ শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ইতিমধ্যে তার পরিশ্রমের কারণে বাংলাদেশ স্বল্পউন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি লাভ করেছে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে রূপান্তরিত করতে হলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে হবে এবং সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে কাজ করে যেতে হবে।

আলোচনায় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল আউয়াল মাষ্টার, আইন সম্পাদক এড. মেহেদী হাসান বাবু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জসিম হাসান, পদুয়া ইউনিয়ন আওয়ামীলেিগর সভাপতি নাসির আহম্মেদ, বারাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মিজান তালুকদার, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আবু তাহের ভূইয়া, ইউনিয়ন পরিষদ সদস্য মনু মেম্বার, শাহজাহান মেম্বার, পংকজ মেম্বার, ভিপি ওহিদুল ইসলাম সরকার, মহিউদ্দিন সরকার, মামুন বেপারী, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সামাদ ভূইয়া এবং ফারুক সরকার প্রমুখ।

আরও পড়ুন