কুমিল্লা
রবিবার,২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

চৌদ্দগ্রামের মামলা :

কুমিল্লা আদালতে খালেদা জিয়ার জামিন নামঞ্জুর

খালেদা জিয়া। ফাইল ছবি

চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান পোড়ানোর মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর করেছে কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর ) বিকেলে রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে খালেদা জিয়ার জামিনের অধিকতর শুনানি শেষে কুমিল্লা জেলা ও দায়রা জজের বিচারক কে এম সামছুল আলম এই আদেশ দেন।

খালেদা জিয়ার আইনজীবী মোঃ কাইমুল হক রিংকু নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ১২ সেপ্টেম্বর বুধবার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান পোড়ানোর মামলায় কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালতে খালেদা জিয়ার জামিন শুনানি হয়। শুনানিতে খালেদা জিয়ার পক্ষে আইনজীবীরা তাদের বক্তব্য পেশের পর রাষ্ট্রপক্ষ তাদের বক্তব্য রাখেন। এসময় রাষ্ট্রপক্ষের আইনজীবীরা অধিকতর শুনানীর জন্য সময় আবেদন করলে কুমিল্লা জেলা ও দায়রা জজের বিচারক কে এম সামছুল আলম আজ ১৩ সেপ্টেম্বর সকাল সাড়ে নটায় অধিকতর শুনানির জন্য পরবর্তী দিন ধার্য করেন। এবং বিকালে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

খালেদা জিয়ার আইনজীবী জানান, মামলাটিতে খালেদা জিয়ার জামিনের জন্য উচ্চ আদালতে আবেদন করা হবে।

আরও পড়ুন