কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

এম ফিরোজ মিয়া ভোরের কাগজের সেরা প্রতিবেদক

এম ফিরোজ মিয়া

দৈনিক ভোরের কাগজ পত্রিকার কুমিল্লা জেলা কাগজ প্রতিবেদক এম ফিরোজ মিয়া সেরা সাংবাদিক নির্বাচিত হয়েছেন। শনিবার বগুড়া পল্লী উন্নয়ন একাডেমীতে ভোরের কাগজের বার্ষিক প্রতিনিধি সম্মেলনে সেরা প্রতিবেদক হিসেবে তার নাম ঘোষণা করা হয়।

ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্তের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

এম ফিরোজ মিয়া গত ২৮ বছর যাবত দেশের বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় লেখালেখি করে আসছেন।বর্তমানে তিনি দেশ টেলিভিশনের কুমিল্লা জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

এছাড়াও বাংলাদেশ সাপ্তাহিক পত্রিকা সম্পাদক পরিষদের সিনিয়র সহ সভাপতি। টেলিভিশন জানালিষ্ট এসোসিয়েন অব কুমিল্লার সাবেক সভাপতি, কুমিল্লা প্রেসক্লাবে সাবেক অর্থ ও ক্রীড়া সম্পাদক, ঝলক পরিষদের সিনিয়র সহ সভাপতি ও সাপ্তাহিক ভোরের সূর্যোদয় সম্পাদক।

আরও পড়ুন