কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুমিল্লায় স্কুলের ফ্লোর ধসে ৬ শিক্ষার্থী আহত

কুমিল্লার মনোহরগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের ফ্লোর ধসে পড়ে ৬ শিক্ষার্থী আহত হয়েছে। এদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার বাইশগাঁও ইউনিয়নের দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ক্লাস চলাকালীন এই ধসের ঘটনা ঘটে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবেয়া বেগম নতুন কুমিল্লাকে জানান, দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থীদের পাঠদান চলাকালে হঠাৎ শ্রেণিকক্ষের ১০ ফুট ফ্লোর ধসে নিচে পড়ে যায়।

এ সময় শ্রেণিকক্ষে থাকা তৃতীয় শ্রেণির শিক্ষার্থী মাহমুদা আক্তার, মরিয়ম আক্তার, তাজবিহা আক্তার, আশিকুর রহমান, মো. জিহাদ ও মো. সৌরভ গুরুতর আহত হয়। পরে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার খবর পেয়ে দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. হানিফ মিয়া ও মনির হোসেন। এ সময় সার্বিক পরিস্থিতির খোঁজ-খবর নেন তারা।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাহবুব চৌধুরী নতুন কুমিল্লাকে বলেন, দীর্ঘদিন আগেই বিদ্যালয়ের ভবনটি পরিত্যাক্ত ঘোষণা করেছিল কর্তৃপক্ষ। আমরা প্রতিনিয়ত নতুন একটি ভবন নির্মাণের আবেদন করে আসছি। কিন্তু কর্তৃপক্ষ তাতে সাড়া না দেয়ায় আজ এই হতাহতের ঘটনা ঘটলো।

আরও পড়ুন