কুমিল্লা
সোমবার,১৯ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
৬ বৈশাখ, ১৪২৮ | ৬ রমজান, ১৪৪২

চান্দিনায় ৩৮শ’ পিস ইয়াবাসহ আটক ৪

চান্দিনায় ৩ হাজার ৮০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ ৪ জন যুবককে আটক করেছে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ । রবিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার তীরচর এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার ও চারজনকে আটক করা হয়।

আটকৃতরা হলো গাজীপুর জেলার সদর উপজেলার পদহার বাইচ গ্রামের জামাল মিয়ার ছেলে আবদুর রহিম (২৪), ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার মাছিম নগর গ্রামের মৃত ডা. রেনু মিয়ার ছেলে ফয়সাল আহমেদ (৩২), শেরপুর জেলার সেপাইগারী উপজেলার উত্তর ধামশাইর গ্রামের আহমেদ আলীর ছেলে রেজাউল ইসলাম ফরিদ (২৫), ময়মনসিংহ জেলার নান্দাইস উপজেলার বাড়ইকান্দি গ্রামের জসিম উদ্দিনের ছেলে মবিন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ (ইন্সপেক্টর) মো. মনিরুল ইসলামের নেতৃত্বে মহাসড়কের তীরচর এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৯-৮৫৭১) তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে চান্দিনা থানায় মামলা দায়ের করে হাইওয়ে পুলিশ।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ মো.শামসুল ইসলাম জানান- আটক মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন