কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ফাইল ছবি

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলায় কাভার্ডভ্যান চাপায় সাইফুল ইসলাম (২৪) নামের একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলে থাকা আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন।

রবিবার (১৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার কংশনগর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত সাইফুল জেলার দেবিদ্বার উপজেলার পদ্মকোট গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে।

পুলিশ সূত্র জানায়, ক্যান্টনমেন্ট এলাকা থেকে একটি মোটরসাইকেলে করে দুই আরোহী দেবিদ্বার যাচ্ছিলেন। মোটরসাইকেলটি বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর বাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মো. সাইফুল ইসলাম নিহত হন। এসময় মোটরসাইকেলে থাকা অপর এক আরোহী গুরুতর আহত হন।

ময়নামতি হাইওয়ে থানার এসআই মো. মেহেদী হাসান নতুন কুমিল্লাকে জানান, ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা করা হয়। কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন