কুমিল্লা
শনিবার,২৭ ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
১৪ ফাল্গুন, ১৪২৭ | ১৩ রজব, ১৪৪২

আকলিমা হত্যাকাণ্ড :

দেবিদ্বারে মাদকাসক্ত স্বামীসহ ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা

দেবিদ্বারে নৃসংশভাবে হত্যা ও ধর্ষণ করে লাশ নদীতে ভাসিয়ে দেয়া মামলায় মাদকাসক্ত স্বামী মো. আউয়ালসহ ৫জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন নিহত আকলিমার ছোট ভাই মো. নাসির উদ্দিন। গত শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে নিহতের ভাই নাসির মুরাদনগর থানায় লিখিত অভিযোগ দেয়।পরে রবিবার রাতে মামলা নথিভুক্ত করা হয়। মামলায় আউয়াল ছাড়াও তার দ্বিতীয় স্ত্রী শিল্পী বেগম দুই ভাই মো. হালিম মাষ্টার ও আবদুল আলিম এবং বোনের জামাই আ: কুদ্দুস মিয়াকে আসামী করা হয়েছে।

এদিকে আকলিমা হত্যার পাঁচদিন অতিবাহিত হলেও মামলার কোন আসামীকে এখনও গ্রেফতার করতে পারিনি মুরাদনগর থানা পুলিশ।

মামলার বিবরণ ও নিহতের স্বজনদের দাবি, আকলিমার বেতনের টাকা মাদকাসক্ত স্বামীর হাতে তুলে দেয়া ও দ্বিতীয় বিয়ে করা নিয়ে সংসারে বিভিন্ন সময়ে ঝগড়া বিবাদ লেগে থাকতো। ঘটনার দিন আউয়াল নেশার টাকা না পেয়ে আকলিমাকে মারধর ও শারীরিক নির্যাতন করে, পরে রাতের কোন এক সময় আকলিমাকে হত্যা করে লাশ গামছা দিয়ে বেঁধে পাশ্ববর্তী গোমতি নদীতে ফেলে দেয়।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মুরাদনগর থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল নতুন কুমিল্লাকে জানান, নিহত আকলিমার ভাই হত্যা মামলা দায়ের করেছে। আসামী গ্রেফতারের জন্য সম্ভাব্যস্থানে একাধিক অভিযান চালানো হয়েছে। আসামীদের গেফতারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন