কুমিল্লা
সোমবার,৩০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

কুবিতে সায়েন্স ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী করল কুমিল্লা বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাব। ‘বিজ্ঞানকে জান, বিশ্বকে চেন’ স্লোগানকে সামনে রেখে পথচলা শুরু হয় এ সংগঠনটির। সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে বিজ্ঞান অনুষদ ভবনের হলরুমে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে সংগঠনটি।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ক্লাবটির আয়োজনে ক্যাম্পাস পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান এবং বৃক্ষরোপণ কর্মসূচি শেষে সায়েন্স ক্লাবের দপ্তর সম্পাদক তন্ময় কুমার সরকার এবং সদস্য শারমিন আক্তার নোসারের উপস্থাপনায় এবং ক্লাবটির সভাপতি ওবায়দুল হক অবির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিজ্ঞান অনুষদের ডিন ড. এ. কে. এম. রায়হান উদ্দিন, সায়েন্স ক্লাবের মডারেটর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনসহ বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, সায়েন্স ক্লাবের সদস্যবৃন্দ এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

আরও পড়ুন