কুমিল্লা
বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

চৌদ্দগ্রামে সাপের কামড়ে শ্রমিকের মৃত্যু

নিহত আবদুল খালেক / ছবি: নতুন কুমিল্লা

চৌদ্দগ্রামের এক শার্টস্ ফ্যাক্টরীতে সাপেড় কামড়ে আবদুল খালেক (৩০) নামের এক পরিচ্ছন্নতা কর্মীর মৃত্যু হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছুপুয়ায় এলাকায় সোমবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। নিহত আবদুল খালেক গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার মহাদিপুর গ্রামের মনিরুল ইসলাম প্রকাশ মনু মিয়ার ছেলে।

নাম প্রকাশ না করা শর্তে এক সহকর্মী জানান, আবদুল খালেক সোমবার সকালে স্টোর রুমে পরিচ্ছন্নতা অভিযান চালায়।এক পর্যায়ে তাকে একটি বিষক্ত সাপে কামড় দেয়। বিষয়টি তিনি কাউকে না জানিয়ে তার দায়িত্ব পালন করে যান। এক পর্যায়ে সন্ধ্যার দিকে তিনি মারা যান।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সালাম নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন