কুমিল্লা
সোমবার,২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীর অবৈধ সন্তান প্রসব: যুবক গ্রেফতার

অভিযুক্ত আবুল কাশেম / ছবি: নতুন কুমিল্লা

নাঙ্গলকোটে এক প্রবাসীর স্ত্রী অবৈধ সন্তান প্রসব করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার অভিযুক্ত আবুল কাশেম নামের এক যুবকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া কাশেম উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের পূর্ব পাড়ার মৃত ইউনুছ মিয়ার ছেলে। অভিযোগ দায়েরকারী প্রবাসীর স্ত্রীর বাড়িও একই গ্রামে।

থানায় দায়ের করা মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই সন্তান নিয়ে প্রবাসী স্বামীর বাড়িতে বসবাস করছিলেন ওই নারী। গত বছরের ১০ অক্টোবর গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে আবুল কাশেম তার ঘরে ডুকে পড়ে। এরপর জোরপূর্বক ওই প্রবাসীর স্ত্রীর সাথে অবৈধ কাজ করে। পরবর্তীতে এ ঘটনা সবাইকে জানিয়ে দেয়ার হুমকি দিয়ে ওই যুবক তার সাথে একাধিক বার অবৈধ কাজ করে। এতে প্রবাসীর স্ত্রী গর্ভবতী হয়ে পড়ে।

গত কয়েক মাস আগে প্রবাসী স্বামী দেশে আসলেও ভয়ে ওই নারী তার স্বামীকে বিষয়টি জানায়নি। গত ১৩ সেপ্টেম্বর স্বামীর বাড়িতেই ওই প্রবাসীর স্ত্রী একটি পুত্র সন্তান প্রসব করে। এরপর ওই নারী তার স্বামী এবং বাড়ির লোকজনকে বিষয়টি জানায়। সর্বশেষ এই ঘটনায় মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) প্রবাসীর স্ত্রী নিজেই বাদী হয়ে আবুল কাশেমকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত আবুল কাশেমকে গ্রেফতার করে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম নতুন কুমিল্লাকে জানান, প্রবাসীর স্ত্রী দায়েরকৃত মামলার সূত্রধরে অভিযুক্ত আবুল কাশেমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়।

আরও পড়ুন