কুমিল্লা
রবিবার,৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯ ফাল্গুন, ১৪৩০ | ২১ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

বেনাপোলে স্বর্ণের বারসহ কুমিল্লার যুবক আটক

আটক মাসুদুর রহমান পবন / ছবি: নতুন কুমিল্লা

বেনাপোল চেকপোস্টে অভিযান চালিয়ে ৮টি স্বর্ণের বারসহ মাসুদুর রহমান পবন (৫০) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা। আটক মাসুদুর কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার চান্দেরচর গ্রামের মৃত আব্দুল খালেক এর ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার সকাল ১০টায় বেনাপোল চেকপোস্টের কাস্টমস ইমিগ্রেশন দিয়ে ভারতে যাওয়ার সময় তাকে আটক করা হয়।

শুল্ক গোয়েন্দা সূত্র জানায়, ভারতে স্বর্ণের বারের বড় চালন যাবে এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা অভিযান চালিয়ে ইমিগ্রেশন কাস্টমসের কার্যক্রমের আনুষ্ঠানিকতা শেষ করে ভারতে প্রবেশের সময় সন্দেহজনক হওয়ায় মাসুদুর রহমান পবন আটক করা হয়। এ সময় তার শরীর তল্লাশী করে পায়ুপথ থেকে ৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ৪০ লাখ টাকা।

বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা ডেপুটি কমিশনার নিপুণ চাকমা নতুন কুমিল্লা তথ্যটি নিশ্চিত করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন