কুমিল্লা
বৃহস্পতিবার,৬ মে, ২০২১ খ্রিস্টাব্দ
২৩ বৈশাখ, ১৪২৮ | ২৩ রমজান, ১৪৪২

ইতালিতে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের আহ্বায়ককে সংবর্ধনা

ইতালিতে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের আহ্বায়ক ও বাংলাভিশন ইউরোপ প্রতিনিধি ফয়সাল আহাম্মেদ দ্বীপকে সংবর্ধনা দিয়েছে ইতালি বাংলা প্রেসক্লাব। রবিবার ১৬ সেপ্টেম্বর স্থানীয় একটি রেষ্টুরেন্টে এ সংবর্ধনা দেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান রিপন। এবং উপস্থাপনায় সাধারন সম্পাদক রিয়াজ হোসেন।

আজকে সমাজের সর্বস্তরে বিভক্তির ফলে অসাধু দেশবিরোধী চক্ররা সক্রিয় হওয়ার সুযোগ পেয়ে দেশকে ধ্বংশ করছে। এর থেকে পরিত্রাণ দিতে পারে শুধুমাত্র সাংবাদিকরা অথচ তারাও বিভিন্ন কারণে বিভক্তি হয়ে আছে। অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব ইউরোপের সাংবাদিকদের একটি বৃহৎ সংগঠন এবং ঐক্যবদ্ধ প্ল্যাটফর্ম। প্রধান অতিথির বক্তব্যে রবিবার একটি সংবর্ধনা ও মতবিনিময় সভায় ফয়সাল আহাম্মেদ দ্বীপ এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন,বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি জি এম কিবরিয়া, নুরে আলম সিদ্দিকী বাচ্ছু, বরিশাল বিভাগ সমিতির সভাপতি নজরুল ইসলাম মাঝি, সাধারন সম্পাদক এমএ রব মিন্টু,আবুল কালাম সায়মন, দ্বীন মোহাম্মদ দীনু,অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য সচিব জমির হোসেন, ডিটি টিভি সিও শিমুল রহমান, ডিবিসি প্রতিনিধি আমির হোসেন লিটন, আনন্দ টিভি প্রতিনিধি মনিকা ইসলাম, মোক্তার জামান, কামরুজ্জামান রতন প্রমূখ।

অন্যদের মধ্যে সামাজিক, রাজনৈতিক ব্যবসায়ী, আঞ্চলিক সমিতিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এর আগে দীপকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আরও পড়ুন