কুমিল্লা
সোমবার,২৮ সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ আশ্বিন, ১৪২৭ | ১০ সফর, ১৪৪২

ইংরেজিকে গুরুত্ব দিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডের মতবিনিময়

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের উদ্যেগে বুধবার (১৯ সেপ্টেম্বর) ইংরেজি শিক্ষার গুণগত মান নিশ্চিত করণের লক্ষে কুমিল্লা জেলার মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ইংরেজি বিষয়ের শিক্ষকদের সাথে বোর্ডের অডিটারিয়ামে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ রুহুল আমিন ভূঁইয়া।

কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মোঃ আবদুস ছালাম, কুমিল্লা জেলা শিক্ষা অফিসার মোঃ আবদুল মজিদ। প্রধান আলোচক ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের বিদ্যালয় পরিদর্শক মোঃ আজহারুল ইসলাম।

বক্তব্য রাখেন শিক্ষক সমিতির কুমিল্লা জেলা শাখার আহ্বায়ক তোফাজ্জল হোসেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারগণ। আগত শিক্ষকদের থেকে প্রতি উপজেলা থেকে একজন।

উপস্থিত ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের উপ বিদ্যালয় পরিচালক জাহিদুল হক, কর্মচারি সমিতির সভাপতি মোঃ আব্দুল খালেক, সাধারন সম্পাদক মকবুল আহমেদ প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন কুমিল্লা শিক্ষাবোর্ডের অতিরিক্ত বিদ্যালয় পরিদর্শক মোহাম্মদ কামরুজ্জামান। উল্লেখ্য গত কয়েকদিন থেকে কুমিল্লা শিক্ষাবোর্ডের অধীনে ছয়টি জেলাতে এজাতীয় সভার আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন