কুমিল্লা
সোমবার,২৬ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫
শিরোনাম:
অভি’কে সিইও হিসেবে অনুমোদন দিলো আইডিআরএ কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন

কুমিল্লায় পরকীয়ার ফাঁদে প্রাণ গেলো যুবকের

কুমিল্লার তিতাসে পরকীয়ার ফাঁদে ফেলে মো. ফয়সাল (২২) নামে এক যুবককে পিটিয়ে পিঠিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) ভোরে চিকিৎসাধিন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

গৌরীপুর ফাঁড়ীর উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম নতুন কুমিল্লাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার উলুকান্দি গ্রামের সৌদি প্রবাসী মো. বাবুল সরকারের ছেলে মো. ফয়সাল সম্প্রতি ওমান থেকে দেশে আসে। এরই মধ্যে একই গ্রামের মালেশিয়া প্রবাসী রিপন মিয়ার স্ত্রী মোমেনা আক্তারের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে।গত মঙ্গলবার সকালে বিয়ের উদ্যেশ্যে ফয়সাল ও মোমেনা বাড়ী থেকে পালিয়ে যায়।কিন্তু ফয়সাল বিয়ে করতে রাজি না হয়ে বাড়ীতে চলে আসতে চায়। এ সময় প্রেমিকা মোমেনা জোর আপত্তি করলে ফয়সাল তিতাস গোমতী ব্রীজের দক্ষিন পাড় থেকে সিএনজি চালিত অটোরিক্সা থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দাউদকান্দির গৌরীপুর হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় মোমেনা উপজেলার দুর্গাপুর নাগেরচর গ্রামে তার ভাই রুবেলকে ফোন দিলে সে দলবল নিয়ে হাসপাতালে গিয়ে প্রকাশ্যে ফয়সালকে এলোপাতারি পিটিয়ে গুরুতর আহত করে।

খবর পেয়ে গৌরীপুর ফাঁড়ীর এসআই শহিদুল ইসলাম হাসপাতাল থেকে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এবং অভিযান চালিয়ে রুবেল, তার বন্ধু মামুন ও মোমেনাকে আটক করেন।

এদিকে ফয়সাল বৃহস্পতিবার ভোর রাতে চিকিৎসাধিন অবস্থায় ঢাকা কলেজ মেডিকেল মারা যায়। এঘটনা এলাকায় জানাজানি হলে ফয়সালের স্বজনদের আহাজারিতে পাড়া প্রতিবেশীরাও কান্নায় ভেঙ্গে পড়ে। এঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন