কুমিল্লা
শুক্রবার,২৭ নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ অগ্রহায়ণ, ১৪২৭ | ১১ রবিউস-সানি, ১৪৪২

কুমিল্লায় যাত্রাকালে ওবায়দুল কাদের:

‘ডিসেম্বরে বিজয়ের বন্দরে পৌঁছাবে নৌকা’

ওবায়দুল কাদের/ফাইল ছবি

‘আগামী ডিসেম্বরে বিজয়ের বন্দরে পৌঁছাবে নৌকা।’সরকারের উন্নয়নের বার্তা তৃণমূলে পৌছাতে এবার সড়ক পথে নির্বাচনী যাত্রায় কুমিল্লা, চট্টগ্রাম ও কক্সবাজার যাচ্ছে আওয়ামী লীগের নেতারা। যাত্রা শুরুর প্রাক্কালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের সরকারের উন্নয়নের জোয়ারে ভাসতে ভাসতে আগামী ডিসেম্বরে বিজয়ের বন্দরে পৌঁছাবে নৌকা।

তিনি বলেন, আমাদের সরকারের উন্নয়নেই নৌকা ভাসতে ভাসতে আগামী ডিসেম্বরে বিজয়ের বন্দরে পৌঁছাবে। এই সফরে নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে ৯টায় ধানমন্ডীস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে যাত্রা শুরু হয়।

সফর নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মানুষের কাছে উন্নয়নের বার্তা পৌঁছাতে আমরা সড়ক পথে চট্রগ্রাম কক্সবাজার যাচ্ছি। যাত্রা পথে প্রথমে কুমিল্লায় পথ সভা করবো, পরে চৌদ্দগ্রাম, ফেনীতে পথ সভা করে রাতে চট্টগ্রামে পৌছাবো। আগামীকাল সকাল নয়টায় চট্টগ্রাম থেকে কক্সবাজার যাওয়ার পথে কর্ণফুলী, লোহাগড়া, চকরিয়া, কক্সবাজার ঈদগা মাঠে পথসভা করবো।

তৃতীয় দফা যাত্রার প্রথম দিন শনিবার কুমিল্লার ইলিয়টগঞ্জ স্কুল মাঠ, কুমিল্লা টাউন হল মাঠ, এইচ জে পাইলট হাইস্কুল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ট্রাংক রোড জিরো পয়েন্ট, সীতাকুণ্ডু হাই স্কুল মাঠ এলাকায় পথসভা নির্ধারিত রয়েছে।

দ্বিতীয় দিন রোববার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রামের শিকলবাহা ক্রসিং, এস আর স্কয়ার কর্ণফুলী, মেহেরুন্নেসা স্কুল মাঠ চুনতি লোহাগাড়া চট্টগ্রাম, চকরিয়া বাসস্ট্যান্ড চট্টগ্রাম, কক্সবাজার ঈদগাহ মাঠের সমাবেশ দিয়ে শেষ হবে এবারের নির্বাচনী যাত্রা।

তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশের অনকে উন্নয়ন করেছে, আমাদের নেত্রী দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। এই উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌছে দিতে যাচ্ছি। ওবায়দুল কাদেরের নেতৃত্বে এ সফরে আরও রয়েছেন দলটির সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, মুহিবুল হাসান চৌধুরী নওফেল সফরে আছেন।

উল্লেখ্য, ৩০ আগস্ট বিমানে করে সিলেট সফরের পর গত আট সেপ্টেম্বর ট্রেনে করে উত্তরবঙ্গে নির্বাচনী প্রচার করে আওয়ামী লীগ।

আরও পড়ুন