কুমিল্লা
সোমবার,৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
১৮ আশ্বিন, ১৪২৯ | ৬ রবিউল আউয়াল, ১৪৪৪
শিরোনাম:
কুমিল্লায় ৭১১ রোগীকে বিনামূল্যে চিকিৎসা দিলেন ঢাকা আহ্ছানিয়া মিশন ইসলামী ব্যাংকের ফাস্ট এ্যসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে নাজমুলের পদোন্নতি লাভ ‘গ্লোবাল ইয়ুথ লিডারশিপ’ অ্যাওয়ার্ড পেলেন তাহসিন বাহার কুমিল্লার সাবেক জেলা প্রশাসক নূর উর নবী চৌধুরীর ইন্তেকাল কাউন্সিলর প্রার্থী কিবরিয়ার বিরুদ্ধে অস্ত্র সরবরাহের অভিযোগ লাকসামে বঙ্গবন্ধু ফুটবল গোল্ডকাপে পৌরসভা দল বিজয়ী কুসিক নির্বাচন: এক মেয়রপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী ইমরান স্বাস্থ্য সচেতনতার লক্ষ্যে কুমিল্লায় ঢাকা আহছানিয়া মিশনের মেলার আয়োজন কুসিকে মেয়র প্রার্থী রিফাতের নির্বাচন পরিচালনায় ৪১ সদস্যের কমিটি

নাঙ্গলকোটে হাই ভোল্টেজের তার ছিড়ে নিহত ৪ জনের লাশ বিকেলে হস্তান্তর

কুমিল্লর নাঙ্গলকোটে চলন্ত সিএনজির উপর বিদ্যুতের হাই ভোল্টেজের তার ছিড়ে পড়ে বিদ্যুৎ পৃষ্ট হয়ে একই পরিবারের তিন জনসহ ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই জন। শুক্রবার উপজেলার নাঙ্গলকোট-দৌলখাঁড় সড়কের মৌকরা ইউপির বাগমারা নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কুমিল্লা পল্লীবিদ্যুৎ সমিতি-৪ এজিএম কম মাসুদুল আলমকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এদিকে খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় পরিকল্পনা মন্ত্রী আহম মুস্তফা কামাল (লোটাস কামাল) এমপি ঘটনাস্থল পরির্দশন করে ক্ষতিগ্রস্থ সিএনজি চালকের পরিবারকে নগদ ১ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেন। অপর দিকে উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, পৌর মেয়র আব্দুল মালেক ২৫ হাজার টাকা করে ও আবু তাহের চেয়ারম্যানের নেতৃত্বে চেয়ারম্যান সমিতির পক্ষ থেকে ৮০ হাজার টাকা সহয়তা দেওয়া হয়।

উপ-সহকারি (ভূমি) কর্মকর্তা শিরিন আক্তার নতুন কুমিল্লাকে জানান, সিএনজি বিষ্ফোরণের ঘটনায় নিহত তিন জনের পরিবারকে ৬০ হাজার টাকা করে ও চালককের পরিবারকে ২০ হাজার টাকাসহ মোট ৮০ হাজার টাকা সরকারি ভাবে আর্থিক সহয়তা দেওয়া হয়।

নিহতরা হলেন, জোড্ডা পূর্ব ইউপির শংকরপুর গ্রামের মৃত. ছফি হাবিব উল­াহর ছেলে মাওলানা আবু তাহের (৬০) তাঁর ছেলে আবু বায়োজিদ (৩০), ও তাঁর মেয়ে ফাহিমা আক্তার (১৮), একই গ্রামের আব্দুর রহিমের ছেলে সিএনিজি চালক সারোয়ার (৩৫)। আহতরা হলেন, নিহত আবু বায়োজিদের স্ত্রী মরিয়ম আক্তার (২২) ও পুত্র আলামিন(২)।

নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম নতুন কুমিল্লাকে বলেন, সিএনজি চালিত অটোরিকশার উপর ১১ হাজার হাই ভোল্টেজের তার ছিড়ে পড়ে বিদ্যুৎ পৃষ্ট ঘটনাস্থলে এক পরিবারের ৩ জন সহ ৪ জনের মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শনিবার (২২ সেপ্টেম্বর) নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে বিকালে নিহতদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

আরও পড়ুন