কুমিল্লা
রবিবার,২৫ অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ কার্তিক, ১৪২৭ | ৭ রবিউল-আউয়াল, ১৪৪২

মরা গাঙ্গে জোয়ার আনতে চাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের / ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি দলটি এখন মরা গাঙ্গে পরিণত হয়েছে। আন্দোলনের নামে তারা এখন মরা গাঙ্গে জোয়ার আনার চেষ্টা করছে’।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টায় কুমিল্লার ইলিয়টগঞ্জ রাবি উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা উত্তর জেলা আয়োজিত আওয়ামীলীগের পথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় একাদশ সংসদ নির্বাচন নিয়ে আন্দোলনমুখী বিএনপিকে উদ্দেশ্য করে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি’র সকল কর্মসূচী হয় ঈদের আগে ও পরে। কত ঈদ আসলো আর কত ঈদ গেলো তাদেরকে আর মাঠে দেখা গেলো না। আপনাদের ডাকে এখন আর জনগণ সারা দিবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন। আর শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশের মানুষ। উন্নয়নের মহাসাগরে মরা গাঙ্গের খবর কেউ রাখে না।

দলীয় মনোনয়ন নিয়ে মন্ত্রী আরও বলেন, এই মঞ্চেই বসে আছেন অনেক প্রার্থী। শুধু প্রার্থী আর প্রার্থী। আপনারা কেউ ঘরের মধ্যে ঘর বসাবেন না। নিজেদের মধ্যে অসুস্থ প্রতিযোগিতা না করবেন না। চা দোকানে বসে নিজের দলের নেতা-কর্মীদের নিয়ে সমালোচনা না করে বিএনপি-জামায়াতের আক্রমনের কথা তুলে ধরেন। আপনাদের সকলের আমলনামাই প্রধানমন্ত্রীর কাছে জমা আছে। জনগণের কাছে যিনি গ্রহণ যোগ্য তাকেই মনোনয়ন দেওয়া হবে। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল আউয়াল সরকার, জাহাঙ্গীর আলম সরকার।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামূল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার সবুর, অধ্যাপক আলী আশরাফ এমপি, মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূইয়া এমপি, ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ডা. প্রাণ গোপাল দত্ত, অধ্যক্ষ হুমায়ূন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক রওশন আলী মাষ্টার, মুনতাকিম আশরাফ টিটু, সাংগঠনিক সম্পাদক বাদল রায়, আওয়ামীলীগ নেত্রী সেলিনা আহমেদ মেরী,

হোমনা উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ, চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান তপন বক্সী, দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, চান্দিনা পৌর মেয়র মফিজুল ইসলাম, দাউদকান্দি পৌর মেয়র নাঈম আহমেদ সেইন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক মোসলেহ উদ্দিন, জেলা যুবলীগ সভাপতি বাহাউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার বাবু, জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউসার অনিক, সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ প্রমুখ।

আরও পড়ুন…
‘ডিসেম্বরে বিজয়ের বন্দরে পৌঁছাবে নৌকা’

আরও পড়ুন